1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনায় মৃত্যু ও আক্রান্ত বেড়েছে

  • আপডেট টাইম : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১৮২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বিশ্বব্যাপী করোনায় আবারও বেড়েছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। গত একদিনে এ ভাইরাসে আক্রান্ত হয়ে ১ হাজার ৩৬ জনের মৃত্যু হয়েছে। আর এ সময়ে শনাক্ত হয়েছে ৩ লাখ ৪৪ হাজার ৮৯০ জন। ফলে এ সংখ্যা নিয়ে এ পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৪ কোটি ২৫ লাখ ৫৪ হাজার ৮০২ জনে আর মৃত্যুর সংখ্যা ৬৬ লাখ ২৪ হাজার ৯১৯ জন।

গত একদিনে বিশ্বে সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে জার্মানিতে। এরপরই আছে যুক্তরাষ্ট্র, জাপান ও ফ্রান্স। অন্যদিকে এ সময়ে সবচেয়ে বেশি করোনা শনাক্ত হয়েছে জাপান, দক্ষিণ কোরিয়া ও ফ্রান্সে।

করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারস থেকে রোববার (২০ নভেম্বর) এ তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় জার্মানিতে ২০৩ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছে ২৫ হাজার ৩২৮ জন। অন্যদিকে জাপানে আক্রান্ত হয়েছে ৮৪ হাজার ৩৭৫ জন এবং মৃত্যু হয়েছে ৯৯ জনের।

দক্ষিণ কোরিয়ায় গত একদিনে করোনা শনাক্ত হয়েছে ৪৯ হাজার ৪১৮ জনের। আর মৃত্যু হয়েছে ৬৩ জনের। ফ্রান্সে এ সময়ে করোনা শনাক্ত হয়েছে ৩৭ হাজার ১৭৭ জন এবং মৃত্যু হয়েছে ৭৪ জনের।

যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৬০ জনের। আর শনাক্ত হয়েছে ২২ হাজার ৮৫১ জন। ব্রাজিলে এ সময়ে ৩০ হাজার ৪৩৮ জন শনাক্ত হয়েছে এবং মৃত্যু হয়েছে ৭২ জনের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..